মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

দশমিনায় আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সংঘর্ষ, আহত ২৫

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সংঘর্ষে কমপক্ষে ২৫ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৩ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। সংঘর্ষের সময় সম্মেলন মঞ্চ ও অর্ধশতাধিক চেয়ার ভাঙচুর করা হয়। এ ঘটনায় আবারো ভয়াবহ সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। সংঘর্ষের ঘটনায় ওই ওয়ার্ডের সম্মেলন স্থগিত করা হয়েছে।
স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, গতকাল রবিবার দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইকবাল মাহামুদ লিটন। সম্মেলনের উদ্বোধন করেন রনগোপালদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল আজীজ হাওলাদার। সম্মেলন সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন। সম্মেলনে উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, সংঘর্ষস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এখনো কেউ দশমিনা থানায় লিখিত অভিযোগ করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়