মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী : ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি-জামায়াত

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এ রায়হান চৌধুরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : তথ্য ও স¤প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জঘন্য হামলা পরিচালনা করা হয়েছে। হামলা পরিচালনা করার আগে উসকানি ছড়ানো হয়েছে। বাঁশের কেল্লা পেজ থেকে কাদিয়ানিদের বিরুদ্ধে ঐক্য পরিষদ, বিএনপির সাবেক এমপি রুমিন ফারহানা ও হারুন উর রশিদের ফেসবুক পেজ থেকে উসকানি ছড়ানো হয়েছে। উসকানি ছড়িয়ে সংগঠিত করে এই হামলা পরিচালনা করা হয়েছে। অর্থাৎ এই হামলা যারা করেছে তারা সারা বাংলাদেশে বিশৃঙ্খলা তৈরি করতে চায়, বাংলাদেশে বিশৃঙ্খলা তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। সেই মহাপরিকল্পনার অংশ হিসেবে এই হামলা পরিচালনা করা হয়েছে। মানুষকে উসকানি দেয়া হয়েছে। বাঁশের কেল্লা কারা পরিচালনা করে আপনারা জানেন। একই সঙ্গে এখানকার যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোটরসাইকেলে করে উসকানি ছড়িয়েছে। তেঁতুলিয়ার ছাত্রশিবিরের সভাপতি উসকানি ছড়িয়েছে। এখানে যারা যুক্ত ছিল তাদের বেশির ভাগই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। তারা ব্যবহার করেছে অন্য ব্যানার। কিন্তু মূলত বিএনপি জামাতের কর্মী।
আহমদিয়া মুসলিম জামায়াতের বার্ষিক সালানা জলসা বন্ধের দাবিকে কেন্দ্র করে গত ২-৪ মার্চ আহমদিয়া মুসলিম (কাদিয়ানি) জামায়াতের বোদা উপজেলার ফুলতলা, শালশিরি, আহমদনগর এলাকার ক্ষতিগ্রস্ত বাড়িঘর দোকানপাট পরিদর্শন শেষে গতকাল রবিবার দুপুরে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
পরে মন্ত্রী পঞ্চগড় শেরেবাংলা পার্কের মুক্তমঞ্চে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তার সফরসঙ্গী হিসেবে রেলপথমন্ত্রী এডভোকেট মো. নূরুল ইসলাম সুজন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট মন্ত্রীর সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়