মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

জামালপুরে স্বরাষ্ট্রমন্ত্রী : উন্নয়নে যেতে হলে নিরাপত্তায় সফল হতে হবে

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি যদি ভালো না থাকত, পুলিশ-নিরাপত্তা বাহিনী তাদের কাজ ঠিকমতো না করলে দেশের উন্নয়ন থমকে যেত। উন্নয়নে যেতে হলে নিরাপত্তায় সফল হতে হবে। গতকাল রবিবার দুপুরে জামালপুরে রিক্রিয়েশন ক্লাব উদ্বোধনের পর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের যে অভিজ্ঞতা- আমরা ঢাকা থেকে কাউকে কোনো জায়গায় পোস্টিং দিলেই তার মাথা খারাপ হয়ে যায়। আমাদের মহিলাদের যদি পাঠাই, তাহলে তার শাশুড়ি কিংবা স্বামীর ভয়ংকর অসুবিধা হয়। ঠিক সে রকম পুরুষরাও। শিক্ষা ক্ষেত্রে বলুন, স্বাস্থ্য ক্ষেত্রে বলুন, সব জায়গায়। কোনো জায়গায় ঢাকা ছেড়ে যেতে চায় না। তার কারণটা হলো জামালপুরের মতো সুবিধা সব জেলায় নেই।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর রিক্রিয়েশন ক্লাবের সভাপতি মির্জা আজম এমপির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, সংসদ সদস্য ইঞ্জি. মো. মোজাফফর হোসেন, দুদক কমিশনার জহুরুল হক, সাবেক সিনিয়র সচিব ড. মো. জাফর উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সচিব মো. কামরুল হাসান, শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুবর রহমান, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, গুলশান ক্লাবের প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম হেলাল, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি বাবু দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জেলা পরিষদের চেয়ারম্যান এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখওয়াতুল আলম মনিসহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিক্রিয়েশন ক্লাবের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী।
উল্লেখ্য, সুস্থ সংস্কৃতি, ক্রীড়া ও বিনোদন চর্চা বিকাশের মাধ্যমে একটি স্মার্ট নাগরিক সমাজ গঠনের লক্ষ্যে জামালপুর শহরতলীর পলাশগড়ে ৪ একর ৪৮ শতাংশ জায়গায় প্রতিষ্ঠিত হয়েছে জামালপুর রিক্রিয়েশন ক্লাব লিমিটেড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়