মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে জিনের বাদশা আটক

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে ইমরান হোসেন ইমন কবিরাজ (২৫) নামের এক কথিত জিনের বাদশাকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গত শনিবার রাতে ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হায়দার নগর গ্রামের মৃত, নবাব খানের ছেলে।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তি জানান, গ্রেপ্তারকৃত ইমরান প্রায় এক মাস পূর্বে জয়পুরহাট জেলা সদরের পূর্ব দেবীপুর মহল্লার সাজ্জাদ ইসলামকে গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেন। এরপর জিনের বাদশা ইমন তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে ভুক্তভোগী সাজ্জাদ হোসেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। পরবর্তীতে র‌্যাব সদস্যরা ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলার হাটপাড়া থেকে ইমরান হোসেন ইমন কবিরাজকে আটক করে। এ সময় প্রতারণা কজে ব্যবহৃত ৩টি পিতলের কলসি, প্রাচীন মূদ্রা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। আটককৃত ইমরান জিনের কলসি ভর্তি স্বর্ণ পাইয়ে দেয়ার কথা বলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিকভাবে স্বীকার করেন বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়