মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

ক্যাবলস বিক্রয়ে আধুনিক কৌশল ওয়ালটনের : কক্সবাজারে ইএস প্লাজা চালু

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল ক্যাবলস প্রস্তুতকারক ওয়ালটন। নিজস্ব কারখানায় উৎপাদিত সর্বোত্তম মানের পণ্য ও সেবা সরাসরি গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ওয়ালটন ক্যাবলস।
ওয়ালটন ক্যাবলসের ইএস প্লাজা শোরুম স্থাপনের প্রথম ধাপের কার্যক্রম এর মধ্যে শুরু করা হয়েছে। সম্প্রতি কক্সবাজারে ওয়ালটন ক্যাবলসের ৫৬তম ইএস প্লাজা আউটলেট উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার মো. সোহেল রানা, হেড অব সেলস মাহবুবুল ওয়াহিদ, ব্র্যান্ড ম্যানেজার মো. জাকিবুর রহমানসহ স্থানীয় ৫নং ওয়ার্ড কাউন্সিলর, কক্সবাজার মার্কেট এসোসিয়েশনের সভাপতি ও সেক্রেটারি, কক্সবাজার ইলেকট্রিক্যাল শপ ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি, সেক্রেটারি, উপদেষ্টা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সিবিও সোহেল রানা সবার জন্য উন্নতমানের পণ্য সরবরাহ নিশ্চিত করার প্রতিশ্রæতি দেন। তিনি বলেন, ক্যাবলসের জন্য আলাদা আউটলেট চালুর মাধ্যমে আমরা আরো বেশি সংখ্যক ক্রেতার নিকট পৌঁছাতে পারব; তাদের চাহিদা সম্পর্কে জানতে পারব এবং তাদের হাতে সেরা মানের পণ্য তুলে দিতে সক্ষম হব।
কর্তৃপক্ষ জানায়, গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য ও সেবা দিতে ওয়ালটন বদ্ধপরিকর।
এক্ষেত্রে ওয়ালটন ক্যাবলসের বিক্রয় কৌশল রিটেইল আউটলেটে স্থানান্তরিত এবং নতুন শোরুম খোলার সিদ্ধান্ত একটি সাহসী ও কৌশলগত পদক্ষেপ।
ক্যাবলসের জন্য আলাদা শোরুম স্থাপনের মাধ্যমে গ্রাহকদের চাহিদা আরো ভালোভাবে বোঝা সম্ভব হবে। যার ফলে ওয়ালটন ক্যাবলসের ব্যবসায়িক প্রসার ঘটবে। এই পদক্ষেপ শতভাগ সফল হবে এবং ব্যবসায়িক প্রবৃদ্ধি ও সম্প্রসারণ অব্যাহত থাকবে।
গ্রাহকদের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রিক্যাল ক্যাবলস উৎপাদনকারী হিসেবে বাজারে ওয়ালটনের অবস্থান আরো শক্তিশালী ও সুদৃঢ় হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়