মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

এমটিবি এবং মডার্ন গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং মডার্ন গ্রুপ-এর মধ্যে স¤প্রতি এমটিবির আখ্তারূজ্জামান টাওয়ার, আগ্রাবাদ, চট্টগ্রাম-এ ক্যাশ ম্যানেজমেন্ট সেবাবিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে এমটিবির উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মো. খালিদ মাহমুদ খান এবং মডার্ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এছাড়াও এমটিবির হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন আব্দুল মান্নান, হেড অব এমটিবি-চট্টগ্রাম সৈয়দ মাহমুদ আখতার, রিজিওনাল হেড, এমটিবি-চট্টগ্রাম মোহাম্মদ ইসহাক, ইউনিট হেড, হোলসেল ব্যাংকিং ডিভিশন-চট্টগ্রাম ফারুক আহমেদ, ইউনিট হেড, ক্যাশ ম্যানেজমেন্ট ও ট্যানজেকশন ব্যাংকিং ডিভিশন এস. এম. মো. আজিজুল হক মাহমুদ এবং মডার্ন গ্রুপের ইমরান আবু হাসান, সিএফও ও সিনিয়র জিএম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়