মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

এক্সিম ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১১:৫৯ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক : এক্সিম ব্যাংকের রাজশাহী অঞ্চলের সব শাখা ব্যবস্থাপক, নির্বাহী, উপশাখা ইনচার্জ ও কর্মকর্তাদের নিয়ে ব্যবসা উন্নয়ন সম্মেলন করল এক্সিম ব্যাংক।
গত ১১ মার্চ ২০২৩ তারিখে বগুড়ার হোটেল মম ইনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লাল মোহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম এবং আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের করপোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জিব চ্যাটার্জি ।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন বর্তমানে স্মার্ট বাংলাদেশে আমাদের ব্যাংকিংও হতে হবে স্মার্ট। গ্রাহকদের চাহিদা সম্পর্কে আমাদের পরিস্কার ধারণা থাকতে হবে এবং সে অনুযায়ী ব্যাংকিং সেবা প্রদান করতে হবে।
এছাড়াও তিনি ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করে কিভাবে বর্তমান পরিস্থিতিতে কাক্সিক্ষত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়