মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

একদিনের রিমান্ডে জামায়াতের ১০ নেতাকর্মী

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দারুসসালাম থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেপ্তার জামায়াতের ১০ নেতাকর্মীকে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল রবিবার তাদের আদালতে হাজির করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। অন্যদিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।আসামিরা হলেন- আব্দুল মান্নান ভূঁইয়া, ফরহাদ হোসেন, আবদুল আজিজ, মাইনুল ইসলাম তুহিন, জিয়া উদ্দিন, তাজিরুল ইসলাম, হারুন অর রশিদ, আব্দুল কুদ্দুস মজুমদার, শহিদুল ইসলাম, এস এম কাইয়ুম হাসেন। অন্যদিকে একই মামলায় গ্রেপ্তার বাকি ৪৮ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে গত শনিবার রাতে মিরপুর ক্যাপিটাল টাওয়ারে গোপন বৈঠক চলাকালে অভিযান চালিয়ে জামায়াতের ৫৮ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ৮টি ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় দারুসসালাম থানায় বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা করে পুলিশ। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিল বলে এজাহার সূত্রে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়