অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

রমজানে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে বিশেষ ছাড় ঘোষণা করেছে ই-কমার্স সাইট অ্যামাজন। অ্যামাজন.এই ওয়েবসাইট থেকে পণ্য কেনার ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকেরা। অ্যারাবিয়ান বিজনেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিষ্ঠানটির প্রাইম মেম্বার বা গুরুত্বপূর্ণ সদস্যরা গতকাল শনিবার থেকেই ছাড় পাচ্ছেন। আর সব ধরনের গ্রাহকদের জন্য ছাড় দেয়া হবে ১২ মার্চ থেকে। আগামী ২১ মার্চ পর্যন্ত এ ছাড় চলবে।
কোম্পানিটির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়, ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেয়া হবে। এছাড়া অ্যামাজনের সহযোগী ব্যাংকগুলোও অতিরিক্ত ডিসকাউন্ট সুবিধা দেবে। ওই বিবৃতিতে আরো বলা হয়, দুবাইয়ের কিছু নির্বাচিত এলাকার গুরুত্বপূর্ণ সদস্যরা ‘ফ্রেশ গ্রোসারি’ নামক ক্যাটাগরি থেকে বিভিন্ন ডিলের আওতায় পণ্য কিনতে পারবেন।
অ্যামাজন জিসিসির খুচরা বিক্রিবিষয়ক পরিচালক স্টেফানো মার্টিনেলি বলেন, ‘এ অঞ্চলে রমজান মাসকে বছরের সবচেয়ে তাৎপর্যপূর্ণ ও অর্থবহ মাস হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। আমরা আবারো রমজান মাস উপলক্ষে গ্রাহকদের সুবিধার্থে উদ্যোগ নিয়েছি। এছাড়া এ সুবিধার আওতায় তাদের সাশ্রয় হওয়ার পাশাপাশি সময়ও বাঁচবে।’
রমজানের প্রথমদিনে ‘গিভিং ব্যাক টু দ্য কমিউনিটি’ নামের একটি উইশ লিস্টও চালু করবে অ্যামাজন। এর মাধ্যমে গ্রাহকরা নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনে তা এমিরেটস রেড ক্রিসেন্টকে দান করে দিতে পারবেন। এরপর এমিরেটস রেড ক্রিসেন্ট তা অভাবী পরিবারগুলোর মধ্যে বিলিয়ে দেবে।
সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের পাশাপাশি বাহরাইন, ওমান ও কুয়েতের গ্রাহকরাও অ্যামাজন.এই থেকে পণ্য কেনায় এ ছাড়ের সুবিধা পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়