অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

রংপুর ক্যাডেট কলেজ : সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রংপুর ক্যাডেট কলেজের সাবেক ক্যাডেট শিক্ষার্থীদের ৭ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সাবেক শিক্ষার্থীদের সংগঠন রকা গতকাল শনিবার রংপুর ক্যাডেট কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল ও ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানায়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান অতিথিকে কুচকাওয়াজের মাধ্যমে অভিবাদন জানানো হয়। এ সময় তাকে অভ্যর্থনা জানান জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডরিøউসি, পিএসসি এবং কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. আশরাফুল ইসলাম, এসপিপি, পিএসসি, সিগন্যালস ও রকা সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ এহতেশামুল হক (অব.)।
ক্যাডেট কলেজের উন্নয়ন এবং আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা তুলে ধরে প্রধান অতিথির বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। দেশ ও জাতি গঠনে ক্যাডেটরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। সাবেক ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।
পুনর্মিলনীতে মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আরো অংশ নেন স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, রংপুর কলেজের অধ্যক্ষ, শিক্ষক, ক্যাডেট কলেজের সাবেক ও বর্তমান ক্যাডেট ও বেসামরিক ব্যক্তিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়