অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

মৌলভীবাজারে আহত ৩০ : বিএনপির সঙ্গে সংঘর্ষে জড়াল ছাত্রলীগ-যুবলীগ

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজারে বিএনপি ও যুবলীগ-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে শহরের শহীদ মিনার প্রাঙ্গণে এই ঘটনাটি ঘটে।
আহতদের মধ্যে রয়েছেন- মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান, ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামসহ উভয় পক্ষের ৩০ জন। তাৎক্ষণিক অন্য আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। তারা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। এ ব্যাপারে জেলা বিএনপির সহসভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন বলেন, দুপুর ১টার দিকে শহীদ মিনার থেকে শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্তুতিকালে ছাত্রলীগ ও যুবলীগ দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। এ সময় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানসহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের প্রায় ১৫ জন আহত হয়। এদিকে জেলা যুবলীগের সাবেক
সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন বলেন, শহীদ মিনার থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগের শান্তি মিছিল চলছিল। এ সময় কে বা কারা মিছিলের মধ্যে ঢিল মারে, এরপরই সংঘর্ষ বাধে।
মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাছের রিক আবদার বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কে বা কারা এ সংঘর্ষ ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। তবে ভিডিও ফুটেজ দেখে আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসব। সংঘর্ষ চলাকালে ১টি গাড়ি ভাঙচুর করা করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি মানববন্ধনে উপস্থিত ছিলেন। জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন জানান, তাদের নেতাকর্মী অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়