অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

মুন্সীগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী : বাণিজ্যিক ভবনে বিস্ফোরণে তথ্য নেই নাশকতার

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : রাজধানী ঢাকার সিদ্দিকবাজারের বাণিজ্যিক ভবনে বিস্ফোরণের ঘটনায় গোয়েন্দা সংস্থার রিপোর্ট অনুযায়ী কোনো নাশকতার তথ্য পাওয়া যায়নি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি জানান, বাণিজ্যিক ভবনগুলোতে জমে থাকা গ্যাসের কারণে ঘটছে এমন বিস্ফোরণের ঘটনা।
তবে কিভাবে ভবনগুলোতে গ্যাস জমেছিল এ ব্যাপারে জোরাল তদন্ত করছেন গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা।
গতকাল শনিবার বিকালে মুন্সীগঞ্জের সিরাজদিখানে আয়োজিত, মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ৭৫ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশজুড়ে প্রভাব বিস্তারের চেষ্টা চালাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ- সহযোগী সংগঠনগুলো।
তবে কেউ কোথাও কোনো প্রকার বিশৃঙ্খলার চেষ্টা চালালে কঠোর ব্যবস্থা নিবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়াও দেশের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে। পরে বক্তব্য শেষে সংগঠনের ৭৫ বর্ষপূর্তির স্মৃতিস্মারক বইয়ের মোড়ক উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।
এরপর সংগঠনের পক্ষ থেকে তার হাতে ক্রেস্ট তুলে দেন সংগঠনের সভাপতি, অধ্যাপক ডা. মনিরুজ্জামান ভূঁইয়াসহ সংগঠনের সদস্যরা। এ সময় ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয় বিএনপির সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও একমি গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান সিনহাকে।
অনুষ্ঠানে দিনব্যাপী আয়োজনে আরো উপস্থিত ছিলেন-মেয়র ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ সংগঠনটির প্রায় তিন হাজারেরও বেশি সদস্য।
সমিতির সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে ও মহাসচিব মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, দেওয়ান মো. আরিফুল ইসলাম ফারুক, আলহাজ শহিদুল ইসলাম বাবু, গোলাম সারোয়ার কবির, এস এম শাহাদাত হোসেন, হাজী আব্দুল করিম শেখ, আমজাদ হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ। দিনভর অনুষ্ঠানে অংশ নেয় মুন্সীগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার কয়েকহাজার মানুষ। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচিতে মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়