অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

ভোলাহাট : বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ভোলাহাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। ভোলাহাট সদর ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামের মো. আইনাস আলীর ছেলে মো. আসিকের (২৫) সঙ্গে গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের মৃত হুমায়ুনের দশম শ্রেণি পড়–য়া মেয়ের সঙ্গে ২ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিল।
গত শুক্রবার মাগরিবের পর প্রেমিকের অন্যত্রে বিয়ের খবর পেয়ে প্রেমিকা প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করেন। এ সময় শত শত মানুষ মেয়েটিকে দেখতে ভিড় করেন। অনশনরত ছাত্রী বলে, আসিকের সঙ্গে আমার গত ২ বছর ধরে প্রেম চলছে। বিয়ের কথা বলে আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি শুনতে পায় সে ১০ মার্চ শুক্রবার রাতে অন্য মেয়েকে বিয়ে করবে। এ খবরে তার বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি।
তিনি বলেন, বিয়ে না করা পর্যন্ত তার বাড়িতেই অবস্থান করব । তিনি আরো বলেন, আমি বাড়িতে আসলে ছেলেসহ বাড়ির সবাই বাড়ির দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। আসিক আমার সর্বনাশ করেছে। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নিতে হবে বলে জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১১ মার্চ বিকাল ৩টা পর্যন্ত অনশন চলছিল। এ ব্যাপারে প্রেমিক মো. আসিকের ফোনে কথা বলার চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার বাবার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি কথা বলতে চান। কিন্তু পরে আর পাওয়া যায়নি।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। উভয় পক্ষ আসলে তাদের কথা শুনে আইনগত বিষয় বিবেচনার পর কি করা যায় সিদ্ধান্ত নিতে হবে। ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সেলিম রেজা চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে মেয়ের বয়স কম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়