অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী : বাচ্চাদের সব থেকে বড় বিদ্যালয় তার পরিবার

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুজিবনগর প্রতিনিধি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, সচেতন অভিভাবক ছাড়া সন্তানদের সফল হওয়া সম্ভব না। বাচ্চাদের সব থেকে বড় বিদ্যালয় তার পরিবার। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আজকের স্মার্ট সিটিজেন তৈরিতে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই আজকের শিশুকে আগামীর বাংলাদেশের দক্ষ নাগরিক করে গড়ে তোলার ক্ষেত্রে শিক্ষাপ্রতিষ্ঠানের পাশাপাশি বাবা-মায়ের ভূমিকা অনেক।
গতকাল শনিবার সকালে মুজিবনগর সরকারি বিদ্যালয়ে নবীনবরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, শিক্ষার উন্নয়নে শেখ হাসিনার সরকার যা করেছে তা আর কোনো সরকার করতে পারেনি। বছরের শুরুতে নতুন বই, দৃষ্টিনন্দন একাডেমিক ভবন, কম্পিউটার ল্যাব, দক্ষ শিক্ষক নিয়োগসহ নানা কর্মকাণ্ড বাস্তবায়ন করেছেন সরকারপ্রধান। যুগের সঙ্গে তাল মিলিয়ে যুগোপযোগী শিক্ষাব্যবস্থা বাস্তবায়ন করতে কাজ করছে বর্তমান সরকার।
মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার রাফিউল আলম। এ সময় উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়