অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

কলাপাড়ায় ইউপি নির্বাচন : সংঘর্ষের ঘটনায় দুপক্ষের সংবাদ সম্মেলন

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা এবং হাতপাখা প্রতীকের সমর্থকদের মাঝে মারামারির ঘটনায় ২ চেয়ারম্যান প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। কলাপাড়া প্রেস ক্লাব মিলনায়তনে গতকাল শনিবার বেলা ১১টার নৌকা প্রতীকের প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরন এবং শুক্রবার সন্ধ্যায় হাতপাখা প্রতীকের প্রার্থী মেজবাহ্ উদ্দিন খান দুলাল সংবাদ সম্মেলন করেন।
শুক্রবার তেগাছিয়া মীরবাড়ি এলাকায় ভোট চাইতে গেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মী ও হাতপাখার সমর্থকরা পরিকল্পিতভাবে নৌকা প্রতীকের কর্মীদের উপর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এতে ১০ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে জালাল নামে এক কর্মীর এখনো জ্ঞান ফেরেনি। বর্তমানে তিনি বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
নৌকা প্রার্থী হিরন তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন দুলাল নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে বহিরাগতদের এনে দাঙ্গা-হাঙ্গমা করে আসছে। হামলার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এ বিষয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ইসলামী আন্দোলন বাংলাদেশের চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন খান দুলাল তার মৌখিক বক্তব্যে বলেন, নৌকা প্রতীকের সমর্থকরা শুক্রবার সকালে এ হামলা চালিয়ছে। এ সময় হাতপাখার সমর্থকরা তা প্রতিহত করতে গেলে হাঙ্গামার সৃষ্টি হয়। তবে তিনিও সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানান তিনি।
উল্লেখ্য, ১৬ মার্চ কলাপাড়া উপজেলায় পাঁচটি ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে এসব ইউনিয়নে প্রচার প্রচারণা চলছে। তবে ৫টি ইউনিয়নের ভোটাররা সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে ভোট দানে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়