অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

অফিস ভাড়া নিয়ে দখল পাঁয়তারার অভিযোগ

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মালিবাগে সিকান্দার ওভারসিজের মালিক রাজিয়া সুলতানার বিরুদ্ধে অফিস ভাড়া নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে। তিনি অফিস ভাড়া দেয়ার বদলে উল্টো দখলের চেষ্টা করছেন। এছাড়া জনশক্তি রপ্তানির নামে প্রতারণায় জড়িয়ে পড়ায় ওই ভবনের অন্য ব্যবসায়ীরা পড়েছেন চরম বিপাকে। এ অবস্থায় রাজিয়া সুলতানার কর্মকাণ্ড তদন্ত করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী ফেইথ প্রপার্টিজের পরিচালক নাজনীন হাসান।
গতকাল শনিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। লিখিত বক্তব্যে তিনি বলেন, মালিবাগের ৪৭৬/এ ডিআইটি রোডের ৫ম তলায় মেসার্স সিকান্দার ওভারসিজ নামে প্রতিষ্ঠানটির কর্ণধার রাজিয়া সুলতানা ব্যবসা পরিচালনার জন্য ফ্ল্যাট ভাড়া নেন। ভাড়া নেয়ার পর থেকেই ভাড়া না দিয়ে নানা ধরনের তালবাহানা করতে থাকেন। একপর্যায়ে পুরো ফ্ল্যাটই দখলের চেষ্টা করছেন তিনি। এ বিষয়ে হাতিরঝিল থানায় জিডি করা হয়েছে। এছাড়া জনশক্তি রপ্তানি ব্যুরোতে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের পর জনশক্তি রপ্তানি ব্যুরো সব বিষয় পর্যালোচনা করে ফ্ল্যাট ছাড়ার নোটিস দেয়। কিন্তু নোটিসে বেঁধে দেয়া একমাস সময় পার হলেও ফ্ল্যাট ছাড়ছেন না তিনি। ভুক্তভোগী নাজনীন হাসান আরো বলেন, শুধু মালিবাগ নয়, রাজধানীর বিভিন্ন এলাকায় এভাবে অফিস ভাড়া নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন রাজিয়া সুলতানা।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাজিয়া সুলতানা বলেন, তিনি কারো ফ্ল্যাট দখল করেননি। ভাড়া নিয়েছেন মাত্র। ফ্ল্যাটের ভাড়া তিনি আদালতে দিয়ে আসছেন। জনশক্তি রপ্তানির নামে মানুষকে হয়রানির অভিযোগও তিনি অস্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়