পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

সাতকানিয়ায় শিক্ষা উপমন্ত্রী : স্মার্ট বাংলাদেশ গড়তে পূর্ণাঙ্গ শিক্ষায় শিক্ষিত হতে হবে

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : স্মার্ট বাংলাদেশ গড়তে নতুন প্রজন্মকে ভাষা ও কম্পিউটার শিক্ষায় পূর্ণাঙ্গ শিক্ষিত হয়ে দেশ সেবায় মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, এমপি। তিনি বলেছেন, নতুন প্রজন্মকে শিক্ষিত করতে প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার জন্য প্রতি বছর বাজেটে সর্বোচ্চ বরাদ্দ রাখছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার সকালে সাতকানিয়া সদর ইউনিয়নস্থ চিব্ববাড়ী এম এ মোতালেব কলেজের নবীনবরণ ও নবনির্মিত আইসিটি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, ইউএনও ফাতেমা-তুজ- জোহরা, আওয়ামী লীগ নেতা মো. ইদ্রিস, স্বাচিপের কেন্দ্রীয় নেতা ডা. আ ম ম মিনহাজুর রহমান, নুরুল আবছার চৌধুরী, মোস্তাক আহমদ আঙ্গুর ও সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, সাতকানিয়া ও লোহাগাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যথাক্রমে কুতুবউদ্দিন চৌধুরী ও সালাহউদ্দিন হিরু। স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ দিদারুল আলম চৌধুরী ও বনফুল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আ.লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
কলেজের প্রভাষক লিটন কান্তি সুশীল ও প্রভাষক সোনিয়া আকতারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোজাম্মেল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মমতাজ ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনজুমান আরা বেগম প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা এ সময় উপস্থিত ছিলেন। 
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, দল করতে গিয়ে কখন কী পেলাম তা বিবেচনা করি না। আমি দলের মধ্যে কোনো গ্রুপ করতে চাই না। কাজ করতে গিয়ে সুসময় যেমন আসবে, তেমনি দুঃসময়ও থাকবে। নিজেদের মধ্যে ঐক্য রেখে দলকে এগিয়ে নিতে হবে। এক্ষেত্রে ত্যাগী নেতাকর্মীদের কেউ অপমান করলে সহ্য করা হবে না। মনে রাখতে হবে আওয়ামী লীগ চলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়