পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

রমেশ চন্দ্র সেন : আ.লীগ জনগণের সেবক হিসেবে কাজ করছে

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। তাই জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছে। এখন আমাদের মূল লক্ষ্য বাংলাদেশকে স্মার্ট দেশে রূপান্তর করা। সেই লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। গত বৃহস্পতিবার সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চখমিল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রমেশ সেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তর করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলাদেশে প্রত্যেকটি সেক্টরে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। এই দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে উন্নত মানুষের প্রয়োজন। তাই প্রত্যেকটি শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। স্মার্ট শিক্ষার্থী হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।
চখমীল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা শিক্ষা অফিসার খন্দকার মো. আলাউদ্দিন আল আজাদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিম উদ্দিন, প্রাক্তন ছাত্র হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এবিএম শফিকুল ইসলাম, সাবেক ছাত্র রংপুর কারমাইকেল কলেজের প্রভাষক রবিউল ইসলাম নীরব, ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. কামাল হোসেন, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রইছ উদ্দিন সাজু প্রমুখ। আলোচনা সভা শেষে সুবর্ণজয়ন্তীতে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়