পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

বড়াইগ্রাম : বাস-পিকআপ সংঘর্ষে চালক নিহত

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বাস ও মাছবাহী পিকআপের মুখোমুখি সংর্ঘষে পিকআপ চালক নিহত হয়েছে। এ সময় পিকআপের হেলপার ও বাসের চালকসহ তিনজন আহত হন। গতকাল শুক্রবার সকালে বড়াইগ্রাম উপজেলার থানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত চালক আলমগীর হোসেন (৩০) সিরাজগঞ্জ জেলার জহুরুল হোসেনের ছেলে। আহতরা হলেন- বাসের সুপারভাইজার লুৎফর রহমান, চালকের সহকারী রাকিবুল ইসলাম এবং পিকআপের যাত্রী মাছ ব্যবসায়ী স্বপন কুমার। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার কর্মকর্তা হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে মাছবাহী একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বড়াইগ্রাম থানার মোড় এলাকায় পিকআপটি পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপের চালকের মৃত্যু হয়। এ সময় পিকআপের হেলপার ও বাস চালকসহ তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়