পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

প্রশংসা নাকি নিন্দা

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডে ১৫ বছরের বেশি সময় কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী সোনম কাপুর। শ্রোতারা তার অভিনয় পারফরম্যান্সকে যেভাবেই বুঝুক না কেন, সাক্ষাৎকারে নিজের মনের কথা প্রকাশ করতে কখনই পিছপা হন না অভিনেত্রী। এক সাক্ষাৎকারে সোনম জানিয়েছেন, ২০১০ সালে ‘আয়েশা’ ছবিতে তার অভিনয়ে অভিজ্ঞতার কথা। সেই সময় অনেকেই নাকি অভিনেত্রীকে ‘বিগড়ে যাওয়া বাচ্চা’ বলে অভিহিত করেছিলেন।
‘আয়েশা’ ছবির সহ-প্রযোজনায় ছিলেন সোনমের বোন রিয়া কাপুর। ছবিতে অভিনেত্রী অল্পবয়সি, উচ্চবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। যার জীবনধারা ছিল বেশ আভিজাত্যে ভরা। চরিত্রটি তার বন্ধুদের মধ্যে ম্যাচমেকারের ভূমিকা পালন করেছে। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে সোনম প্রশ্ন রাখা হয়েছিল, ভালো অভিনেতা হিসেবে তাকে কতটা বিবেচনা করা যায়। অভিনেত্রী জানিয়েছিলেন, ‘দিল্লি-৬ পর্যন্ত ছিল একটা সময়। তারপরে আমি আয়েশা নামে এই ছবিতে কাজ করেছিলাম। চরিত্রটা এমন ভাবে তুলে ধরেছিলাম, লোকেরা আসলেই ভাবতে শুরু করেছিল, আমি একজন এনটাইটেল স্পয়েলড ব্র্যাট। ২৩ বছর বয়সে বুঝে উঠতে পারিনি ওটা এক প্রকার প্রশংসা ছিল বটে’।
অভিনয় থেকে দূরে রয়েছেন সোনম। আপাতত মাতৃত্বের প্রতিটা মুহূর্তকে চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। গত বছর আগস্টে স্বামী আনন্দ আহুজা ও সোনমের কোল আলো করে আসে তাদের পুত্র সন্তান বায়ু। দেখতে দেখতে ৬ মাস হতে চলল সোনম-পুত্রের। ছেলের সঙ্গেই দিনের বেশিরভাগ সময় কাটে অভিনেত্রীর। একাধিকবার ছেলে বায়ুর ছবি ও ভিডিও নেটমাধ্যমের পাতায় শেয়ার করলেও ছেলের মুখের ছবি এখনো প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। বায়ুর ছবি কবে সবার সামনে আনবেন? স¤প্রতি সোনমকে এক সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী জানিয়েছেন, ‘ও বড় না হওয়া পর্যন্ত আমি চাইছি না ছবি পোস্ট করতে। আমি চাই ও নিজেই সিদ্ধান্ত নিক।’ পাশাপাশি কাজে ফেরার প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ছেলের সঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন তিনি। শিগগিরই কাজেও ফিরতে চান। অন্তঃসত্ত্বা হওয়ার আগে একটি ছবিতে অভিনয় করেছিলেন, সেই ছবি মুক্তি পাচ্ছে। সোনমের কথায়, সেটে ফেরার জন্য আমি অপেক্ষায় রয়েছি। সুজয় (সুজয় ঘোষ) আমার আগামী সিনেমার সৃজনশীল প্রযোজক। এটি একটি থ্রিলার ঘরনার ছবি।

:; মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়