পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জনসভা : ময়মনসিংহে বিএনপির কর্মসূচি স্থগিত

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে ময়মনসিংহে মানববন্ধন কর্মসূচি স্থগিত করেছে বিএনপি। গত বৃহস্পতিবার রাতে দলের সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গতকাল শুক্রবার দলের দপ্তরের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিষয়টি নিশ্চিত করেন। যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আজ শনিবার সারাদেশের জেলা ও মহানগর পর্যায়ে মানববন্ধন করবে বিএনপি। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ১০টি সাংগঠনিক বিভাগে এ কর্মসূচি পালন করবে দলটি। একই দিনে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউস ময়দানে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা হবে। ওই সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দেবেন। ওই জনসভার কারণে ময়মনসিংহ মহানগর এবং ময়মনসিংহ দক্ষিণ ও উত্তরে কর্মসূচি পালন থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।
কর্মসূচি সমন্বয় করবেন বিভাগীয় সাংগঠনিক ও সহসাংগঠনিক সম্পাদকরা। জাতীয় নির্বাহী কমিটির নেতা ও সাবেক সংসদ সদস্যরা নিজ নিজ জেলা ও মহানগরে অংশ নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়