পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

ছিনতাই মামলা : শিবগঞ্জে বিদেশি চাকুসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে করা মামলায় রাজন আলী (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ পৌরসভার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি বিদেশি চাকু ও একটি আইফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহসভাপতি ও শেখটোলা মহল্লার আবু সায়েদ মড়লের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম জানান, অসংখ্য ছিনতাইয়ের অভিযোগ রয়েছে রাজন আলীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতেও একটি ছিনতাইয়ের ঘটনায় পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুল ইসলাম আশিক বাদী হয়ে রাজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে রাজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় একটি বিদেশি চাকু ও একটি আইফোন। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তিনি আরো জানান, রাজনের নেতৃত্বে একটি ছিনতাইচক্র রয়েছে। যারা মোবাইল, মোটরসাইকেল, নগদ টাকা ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত। মামলায় আরো চারজনকে আসামি করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।
শিবগঞ্জ পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আলীরাজ জানান, কোনো ব্যক্তির অপরাধের দায় সংগঠন নেবে না। ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, প্রায়ই রাজনের বিরুদ্ধে ছিনতাইসহ নানা অভিযোগ মৌখিকভাবে আসছিল। সুনির্দিষ্ট অভিযোগ না থাকায় গ্রেপ্তার করা যায়নি। লিখিত অভিযোগ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়