পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

‘আমার ওটিটির কাজ শেষ’

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সাফা কবির। ছোট পর্দার পাশাপাশি এখন কাজ করছেন ওয়েব ফিল্মে। সাম্প্রতিক কাজ ও ব্যস্ততা প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেন মেলা প্রতিবেদক

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?
ব্যস্ততা হচ্ছে ঈদের কাজ নিয়ে- সামনে ঈদুল ফিতর তারপর ঈদুল আজহা। আমার মনে হয় আমাদের দেশে ভালোবাসা দিবস আর দুই ঈদ- এগুলো হচ্ছে অনেক বড় উৎসব। যেখানে আমরা আমাদের অনেক কাজ দর্শকদের উপহার দিয়ে থাকি। এবারও ভালো কিছু কাজ দর্শকদের উপহার দেয়ার ইচ্ছে আছে। ঈদের বেশ কয়েকটি শুটিংয়ের কাজ শেষ হয়েছে এবং আরো কিছু চলছে।

সাম্প্রতিক করা কাজ?
ভালোবাসা দিবসে আমার বেশ কিছু কাজ করা হয়েছে। ‘এভাবেই ভালোবাসা হয়’, ‘যতদূরেই’, ‘আর একটা ওভার স্মার্ট’ এবং আরও বেশ কিছু কাজ। গল্পগুলো আমার ব্যক্তিগত ভালো লাগার। খুব সুন্দর করে গল্পগুলো স্ক্রিন প্লে করা হয়েছে।

বড় পর্দায় কবে অভিষিক্ত হচ্ছেন?
বড় পর্দায় নিজেকে দেখার ইচ্ছে আছে। আমার ক্যারিয়ারের দশ বছর হয়ে গেছে। ভালো গল্প ও চরিত্র যেটা আমার সঙ্গে মানানসই হবে সেরকম কিছু হলেই বড় পর্দায় দেখা যাবে।
নাটকে অনিয়মিত কেন?
আমার ওটিটিতে ওয়েব ফিল্ম আসছে ‘কুহেলিকা’। ওটিটি কন্টেন্টের পেছনে একেকজন শিল্পীর চার-পাঁচ মাসের মতো সময় চলে যায়। এত সময় যখন চলে যায় তখন প্রতিদিন নাটক করাটা সম্ভব হয় না। সেই কাজের জন্য নিয়মিত প্রস্তুতি নিতে হয়। চরিত্রের মতো হয়েই তার মানে এরকম না আমি নাটক করছি না।
হয়তো নাটকের পরিমাপটা কমে যায়, যার কারণে মনে হয় আমি অনিয়মিত হচ্ছি। আমি যখন একটা কাজ করি তখন সেটা বাদ দিয়ে তো অন্য কাজ করতে পারব না। এখন আমার ওটিটির কাজ শেষ, সে জন্য ঈদের কাজ করছি।

আগামীতে কী কী কাজ আসছে?
আমি বেশ কিছু নাটকে কাজ করেছি এবং ওয়েব ফিল্মেও কাজ করেছি। সেগুলোই দুই ঈদে মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়