কাতার নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : প্রবাসে অপরাধে জড়ালে দায় নেবে না সরকার, দালালের মাধ্যমে কেউ বিদেশমুখী হবেন না

আগের সংবাদ

বিপর্যয় সামালের সক্ষমতা কম : ইঞ্জিনিয়ার ও প্যারামেডিকেল টিম নেই, প্রয়োজন উন্নত প্রশিক্ষণ ও সরঞ্জাম

পরের সংবাদ

ভেদরগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী : সিদ্দিক বাজার ঘটনার কারণ উদঘাটনে পুলিশ ও সেনাবাহিনী

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, এখন পর্যন্ত ঢাকার ছিদ্দিক বাজারে এক্সক্লোসিভ জাতীয় কোনো কিছু ব্লাষ্ট হয়েছে এমন প্রমাণ পাওয়া যায়নি। আমরা এখনো সুনিশ্চিতভাবে বলতে পারবো না সেখানে কী হয়েছিল। আমাদের পুলিশ ও সেনাবাহিনী ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছে। অনুসন্ধান রিপোর্ট হাতে পেলে নিশ্চিত করে বলা যাবে। ধারণা করছি গ্যাসের কারণেই হয়তো এ বিস্ফোরণ ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে শরীযতপুরের ভেদরগঞ্জ থানা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী দয়া করেছেন। তার আত্মীয়স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ঘরে বসে চিকিৎসা নেয়ার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী। এতে একটি সময় নির্ধারণ করে দিয়েছিলেন তিনি। সেই সময় শেষ হয়ে যাচ্ছে। তাই পুনরায় সময় বাড়ানোর জন্য খালেদা জিয়ার স্বজনরা আবারো আবেদন করেছেন। আবেদনটি আইন মন্ত্রণালয় হয়ে প্রধানমন্ত্রীর কাছে যাবে। এরপরই সিদ্ধান্ত জানা যাবে। আবেদন গৃহীত হবে কিনা- তা জানতে আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জন্য যেভাবে কাজ করেন শান্তিতে তাকে নোবেল দেয়া উচিৎ ছিল বলে মন্তব্য করেন আসাদুজ্জামান খান। কিন্তু কেন তাকে নোবেল দেয়া হয়নি তা বোদগম্য নয় বলে উল্লেখ করেন তিনি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি ও শরীযতপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি। এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক পারভেজ ্হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌর মেয়র পারভেজ রহমান জন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. সাইফুল হক।
পরে স্বরাষ্ট্রমন্ত্রী ডামুড্যা ও গোসাইরহাট থানায় নবনিবর্মিত ভবনের উদ্বোধন করে আরো দুটি আলাদা সুধি সমাবেশে বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়