কাতার নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : প্রবাসে অপরাধে জড়ালে দায় নেবে না সরকার, দালালের মাধ্যমে কেউ বিদেশমুখী হবেন না

আগের সংবাদ

বিপর্যয় সামালের সক্ষমতা কম : ইঞ্জিনিয়ার ও প্যারামেডিকেল টিম নেই, প্রয়োজন উন্নত প্রশিক্ষণ ও সরঞ্জাম

পরের সংবাদ

প্রেমিকাকে আনতে যশোরে গিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : ভালোবাসার টানে রাজশাহী থেকে প্রেমিকাকে আনতে যশোরে যান প্রেমিক ফরহাদ মোল্লা (২১)। তবে প্রেমিকা রাজশাহীতে আসতে অস্বীকৃতি জানালে ক্ষোভে বিষপান করে আত্মহত্যা করেন তিনি।
গত বুধবার ১০টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার ঝিকরগাছা ব্রিজের উপর গিয়ে বিষপানে আত্মহত্যা করেন ফরহাদ।
ফরহাদ রাজশাহীর দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামের মোস্তাকিন মোল্লার ছেলে এবং ধরমপুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা গেছে, যশোরে এক মেয়ের সঙ্গে ফরহাদের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। ফরহাদ সেখানে গেলে তার প্রেমিকা রাজশাহীতে আসতে অস্বীকৃতি জানান। এতে ক্ষোভে বিষপান করেন ফরহাদ। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে একমাত্র ছেলে ফরহাদকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার মা-বাবা। ছেলেকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম।
নিহতের চাচা নাঈমুল ইসলাম বলেন, ‘ওই ছাত্রী সম্পর্ক প্রত্যাখ্যান করায় ফরহাদ বিষপান করে আত্মহত্যা করেছে।’
এ বিষয়ে ফরহাদের আরেক চাচা ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম বলেন, ‘মা-বাবাকে বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়ার কথা বলে গত রবিবার বিকালে বাড়ি থেকে বের হয় ফরহাদ।
পরে যশোরের ঝিকরগাছা উপজেলায় গিয়ে বিষপান করে। এ ব্যাপারে আমাদের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। বুধবার বিকাল ৩টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ফরহাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। তার লাশ দাফনের প্রস্তুতি চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়