কাতার নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : প্রবাসে অপরাধে জড়ালে দায় নেবে না সরকার, দালালের মাধ্যমে কেউ বিদেশমুখী হবেন না

আগের সংবাদ

বিপর্যয় সামালের সক্ষমতা কম : ইঞ্জিনিয়ার ও প্যারামেডিকেল টিম নেই, প্রয়োজন উন্নত প্রশিক্ষণ ও সরঞ্জাম

পরের সংবাদ

নবনির্বাচিত সংসদ সদস্য আফরোজা হক রীনার শপথ

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি হিসেবে শপথ নিয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনুর স্ত্রী আফরোজা হক রীনা। গতকাল বৃহস্পতিবার বিকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনের কার্যালয়ে জাতীয় সংসদের সংরক্ষিত (মহিলা আসন-৫০) আসনের এই এমপিকে শপথ বাক্য পাঠ করান। এর আগে নির্বাচন কমিশন নবনির্বাচিত এই এমপির গেজেট প্রকাশ করে।
জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালাম শপথ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে ডেপুটি স্পিকার শামসুল হক, হুইপ ইকবালুর রহিম, শিরীন আক্তার এবং ওয়াসিকা আয়শা খান উপস্থিত ছিলেন। শপথ শেষে রীতি অনুযায়ী আফরোজা হক শপথ বইয়ে সই করেন। এ সময়ে সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিএনপির রুমিন ফারহানার পদত্যাগে শূন্য হওয়া এই সংরক্ষিত আসনটিতে জাসদ সহসভাপতি আফরোজা হককে মনোনয়ন দেয়া হলে তিনি বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়