এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

সোনাগাজী : যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া একটি ভিডিও বার্তার জেরে সোনাগাজীতে মোকসুদ আলম বিপ্লব (৩৫) নামে এক যুবলীগ নেতাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকালে নিজ শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
মোকসুদ আলম বিপ্লব উপজেলার চরখোয়াজ গ্রামের চুনিমাঝি বাড়ির নুরুল হক খোকার ছেলে ও সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক।
নিহতের স্ত্রী আকলিমা আক্তার জানান, পূর্ব শত্রæতার জেরে পুলিশকে ম্যানেজ করে একটি মিথ্যা মামলায় মোকসুদ আলম বিপ্লবকে আসামি করিয়েছিলেন ইউপি চেয়ারম্যানের স্বামী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ রফিক। এর প্রতিবাদে গত মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও শেয়ার দেন মোকসুদ আলম বিপ্লব। এর জেরে তাকে হত্যার হুমকি দেন রফিক ও তার সহযোগিরা। ঘটনার দিন সকালে শয়নকক্ষে মোকসুদ আলম বিপ্লবের ঝুলন্ত লাশ দেখে বাড়ির লোকজন তাকে মুঠোফোনে বিষয়টি জানায়। ওই সময় তিনি বাবার বাড়িতে ছিলেন।
বাড়ির লোকজনের বরাত দিয়ে তিনি আরো বলেন, মঙ্গলবার মধ্যরাতে কয়েকজন মুখোশধারী মোকসুদ আলম বিপ্লবের ঘরে এসেছিল। তাদের বাড়ির কেউ চিনতে পারেননি, মধ্যরাতে ওই ঘরে ব্যাপক চিৎকার শোনা গেছে।
আগের রাতে ফেসবুকে দেয়া একটি ভিডিও বার্তায় মোকসুদ আলম বিপ্লব বলেছেন, মিথ্যা মামলার প্রতিবাদ করায় রফিক ও তার সহযোগিরা তাকে হত্যার হুমকি দিয়েছেন। তার কিছু হলে রফিকই দায়ী।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ সদস্য ও সদর ইউপি চেয়ারম্যান উম্মে রুমার স্বামী মোহাম্মদ রফিক বলেন, ‘মোকসুদ আলম বিপ্লবের সঙ্গে আমার কোনো শত্রæতা নেই। সে আমার দলের নিবেদীত কর্মী হয়েও কেন ফেসবুকে আমার বিরুদ্ধে বলেছিল তাও জানি না।’
সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন বলেন, বুধবার লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়টি জানা যাবে। এছাড়া ফেসবুকে ভিডিও শেয়ারসহ কিছু তথ্য উপাত্ত পাওয়া গেছে, সেসব যাচাই করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়