এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

সিলেট-জকিগঞ্জ সড়কে পরিবহন ধর্মঘট শুরু আজ

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচলের প্রতিবাদে আজ বৃহস্পতিবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। গত রবিবার রাতে নগরীর কদমতলীর সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেন উপস্থিত পরিবহন মালিক শ্রমিক নেতারা। সভায় নেতারা বলেন, সিলেট-জকিগঞ্জ সড়কে প্রতিদিন ৪টির বেশি বিআরটিসির বাস চলাচল না করা, প্রত্যেকটি বাস আসা যাওয়া বাবদ ১টি করে মোট ৪টি ট্রিপ দেয়ার জন্য আমরা প্রথমে ১১ জানুয়ারি এবং পরবর্তীতে ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রদান করেছি, কিন্তু কোনো ফলাফল আসেনি। একপর্যায়ে বাধ্য হয়ে আমরা ৩০ জানুয়ারি থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দেই। প্রশাসনের আশ্বাসে আমরা সেই কর্মসূচি স্থগিত করি, তবে প্রশাসনের সঙ্গে বৈঠকের প্রতিশ্রæতি অনুযায়ী বুধবারের মধ্যে আমাদের দাবি মেনে নেয়া না হলে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে সিলেট-জকিগঞ্জ রুটে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতি পালন করা হবে।
এ সময়ে এই সড়কে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। এতে সমাধান না হলে প্রথমে সিলেট জেলা এবং পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়