এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

রেমিট্যান্স বিতরণ : নগদের সঙ্গে ব্যাংক এশিয়ার চুক্তি

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের সঙ্গে রেমিট্যান্স বিতরণ চুক্তি স্বাক্ষর করেছে ব্যাংক এশিয়া। বিদেশে বসবাসরত বাংলাদেশি নাগরিকদের জন্য ক্রসবর্ডার রেমিট্যান্স সেবা সহজতর করার লক্ষ্যে গত ৭ মার্চ রাজধানীর কারওয়ান বাজারে ব্যাংক এশিয়া টাওয়ারে এ চুক্তি স্বাক্ষর করা হয়। বিজ্ঞপ্তি
ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরীর উপস্থিতিতে উপব্যবস্থাপনা পরিচালক এস এম ইকবাল হোছাইন এবং নগদ এর চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ আমিনুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এন এম মাহফুজ, উপব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ হোসেন ও আলমগীর হোসেন, এসইভিপি ও ইন্টারন্যাশনাল ডিভিশন প্রধান মো. জিয়া আরফিন, ফরেন রেমিট্যান্স বিভাগ প্রধান গোলাম গাফফার ইমতিয়াজ চৌধুরী এবং নগদের নির্বাহী পরিচালক মোহাম্মদ আমিনুল হক, চিফ কমার্শিয়াল অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব রেমিট্যান্স অপারেশন মোহাম্মদ জিয়াউল হক উপস্থিত ছিলেন।
ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরী বলেন, ব্যাংক এশিয়া তার পার্টনার এক্সচেঞ্জ হাউস/এমটিও/ব্যাংক এবং যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে অবস্থিত দুটি নিজস্ব এক্সচেঞ্জ হাউসের মাধ্যমে সারা বিশ্ব থেকে রেমিট্যান্স সংগ্রহ করছে। প্রবাসীদের জন্য রেমিট্যান্স সেবা সহজতর করার জন্য (২৪/৭) সাশ্রয়ী ও দ্রুত উপায়ে সুবিধাভোগীর ওয়ালেটে তা বিতরণ করছে।
নগদ এর চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ আমিনুর রহমান বলেন, এই অংশীদারিত্বের মাধ্যমে ৭.৫০ কোটি সুবিধাভোগী সরাসরি (২৪/৭) তাদের ওয়ালেটে অর্থ পাবেন এবং সারাদেশে দুই লাখের বেশি নগদ পে-আউট পয়েন্ট থেকে টাকা তুলতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়