এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে অটোরিকশা ও যাত্রীবাহী চার্জারভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে পবা উপজেলার কাটাখালি মোসলেমের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটলে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।
নিহতরা হলেন- ভ্যানচালক রাহাত আলী (৪৫) ও যাত্রী রিনা বেগম (৫০)। এদের মধ্যে রিনা বেগম নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর গ্রামের বাসিন্দা ও রাহাত আলী পবার পারিলা গ্রামের বাসিন্দা।
যাত্রীবাহী চার্জারভ্যানে করে যাওয়ার সময় অপরদিক থেকে আসা একটি অটোরিকশা মুখোমুখি ধাক্কা দিলে গুরুতর জখম হন তারা।
আরএমপির কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সকালে চার্জারভ্যানে করে বেলপুকুরের দিক থেকে আসছিলেন রাহাত ও রিনা বেগম। অপরদিক থেকে চার্জার অটোরিকশাটি বেলপুকুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোসলেমের মোড় এলাকায় পৌঁছালে অটো ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই গুরুতর আহন হন।
ওসি আরো জানান, স্থানীয়রা উদ্ধার করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোচালক পলাতক। তবে অটোরিকশা পুলিশের হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়