এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

চাচার হামলায় ভাতিজার মৃত্যু

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালীতে পুকুর থেকে মাটি তোলা, গাছ কাটা, সীমানা নিয়ে বাগ্বিতণ্ডার জের ধরে সালিশি বৈঠকের শুরুতেই চাচা ও তার লোকজনের হামলায় ভাতিজা মোহাম্মদ শাহাব উদ্দিন (৩৩) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত শাহাব উদ্দিনের বাবাসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ নিহত শাহাব উদ্দিনের লাশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইদায়রী পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত শাহাব উদ্দিন মাইদায়রী পাড়া এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের ছেলে। এ ঘটনায় এয়াকুব হোসেনও গুরুতর আহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন নিহতের আরেক ভাই শাহ আলম (৩৪)। তবে সংঘর্ষে শাহাব উদ্দিনের চাচা নুর হোসেন (৪৫) ও ছেলে হাসান (২৮) আহত হয়েছেন।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমিত দাশ বলেন, হাসপাতালে আনার পর শাহাব উদ্দিন মারা যান।
এ ঘটনায় আহত তার বাবা ও ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে শাহাব উদ্দিন মারা যাওয়ার পর খবর শুনে আহত হয়ে চিকিৎসা নিতে আসা চাচা নুর হোসেনসহ হাসপাতাল থেকে পালিয়ে যায় আরো কয়েকজন।
নিহতের বাবা এয়াকুব হোসেন বলেন, দীর্ঘদিন ধরে তার ভাই নুর হোসেন সন্তানদের নিয়ে জোরপূর্বক জায়গা দখল করার পাঁয়তারা চালিয়ে আসছিল। এ ব্যাপারে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। স্থানীয় সোহেল, বাহাদুর সকাল ৯টার দিকে উপস্থিত হলে তাদের সামনেই লাঠি, দা ও কিরিচ নিয়ে নুর হোসেনের লোকজন হামলা করে।
চেয়ারম্যান ইবনে আমিন বলেন, দীর্ঘদিন ধরে ২ ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
বাঁশখালী থানার ওসি কামাল উদ্দিন বলেন, সকালে পুকুর থেকে মাটি উত্তোলন, গাছ কাটা ও সীমানা বিরোধ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু আগেই তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। হামলায় গুরুতর আহত হয়ে শাহাব উদ্দিন মারা যান। আহত হন তার আরেক ভাই শাহ আলম ও বাবা এয়াকুব হোসেন। চাচা নুর হোসেনসহ আরো ২/৩ জন আহত হয়েছে বলে শুনেছি। ওসি কামাল উদ্দিন আরো বলেন, সংঘর্ষের ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়