এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

ঘোড়াঘাট : কয়েলের আগুনে ৩ গরুসহ ৪ গোয়ালঘর ছাই

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে মশা তাড়াতে গিয়ে কয়েলের আগুনে পুড়ে ৩টি গরুসহ ৪টি গোয়ালঘর ছাই হয়ে গেছে।
গত সোমবার রাতে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের মগলিশপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ৩টায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।
ক্ষতিগ্রস্ত হবিবর রহমান জানান, প্রতি রাতের মতো সোমবার রাতেও গোয়ালঘরে মশার কয়েল জ্বালিয়ে রেখে ঘুমিয়ে পড়েন তিনি। তবে কয়েলের আগুনে তার দুটি গোয়ালঘর পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আগুন পাশে থাকা তার বড় ভাই মো. দিলবর রহমানের গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। তারও দুটি গোয়ালঘর পুড়ে যায়। এই দুই ভাইয়ের ৩টি গরুসহ ৪টি গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। পরে ফায়ার সার্ভিস সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত হবিবর রহমান ও তার বড় ভাইয়ের দাবি, এই অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। তবে ফায়ার সার্ভিস বলছে, তাদের ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার করা হয়েছে ৬ লাখ টাকার মালামাল।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, ‘আমরা আগুনে ক্ষতিগ্রস্ত ঘর থেকে ৬ লাখ টাকার মালামাল উদ্ধার করেছি। ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়