এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

গাজীপুরে মাকে গলা কেটে হত্যা : মানসিক ভারসাম্যহীন ছেলে আটক

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কোনাবাড়ীতে ছেলের বটির আঘাতে মা নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের দাবি, মানসিক ভারসাম্যহীন ছেলে গলা কেটে তার মাকে হত্যা করেছে। ঘটনার পর পুলিশ অভিযুক্তকে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জোসনা বেগম (৭০) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক এলাকার খলিলুর রহমানের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিন দিন আগে মায়ের সঙ্গে মাসুম গাজীপুরের কোনাবাড়ীর দেওলিয়াবাড়ী এলাকার আল মুনসের মেমোরিয়াল পাবলিক স্কুলের পাশে বোনের ভাড়া বাসায় বেড়াতে আসেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাসুমের বোন তার চিকিৎসার ব্যাপারে পরামর্শের জন্য বাড়ির বাইরে যান। এ সুযোগে মাসুম ঘরের ভেতর বটি দিয়ে মায়ের গলা কেটে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুমকে আটক এবং মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।
কোনাবাড়ী থানার ওসি কে এম আশরাফ উদ্দিন নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, মাসুম মানসিক ভারসাম্যহীন। তাকে পাবনা মানসিক হাসপাতালে নেয়া হলে শারীরিক দুর্বলতার কারণে সেখানে রাখা হয়নি। বুধবার সকালে মাসুম বটি দিয়ে তার মাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় মাসুমকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়