এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

গাজীপুরের শ্রীপুর : মাদকবাহী রোহিঙ্গা যুবককে পেটাল পাচারকারীরা

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে মাদক পাচার করতে এসে পাচারকারী সদস্যদের কাছে মারধরের শিকার হয়েছেন রুবেল মোহাম্মদ (২২) নামে এক রোহিঙ্গা যুবক। মারধরের একপর্যায়ে তাকে চেতনানাশক খাইয়ে সড়কের পাশে ফেলে রেখে যান তারা। গত সোমবার রাত সাড়ে ১০টায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গোলাঘাট বাজারের উত্তরে (রেললাইনের পাশ) থেকে তাকে উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল বুধবার শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
রুবেল মোহাম্মদ মিয়ানমারের রাখাইন অঞ্চলের মুন্ডুু এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। বর্তমানে তিনি কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের পানবাজার ২ নম্বর ক্যাম্পে বসবাস করেন।
বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, সোমবার সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন গোলাঘাট এলাকায় অচেতন অবস্থায় এক যুবক পড়ে আছেন। পরে তিনি স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সহযোগিতায় ওই যুবককে উদ্ধার করেন।
অসুস্থ থাকায় তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখার পরামর্শ দেন।
হাসপাতালে চিকিৎসাধীন রুবেল বলেন, মাদক পরিবহনের জন্য মাসে ২০ হাজার টাকা বেতনে তাকে নিয়োগ দেয়া হয়। সম্প্রতি ট্রাকচালক নুর মোহাম্মদ ও আরো দুই রোহিঙ্গা যুবক সবুজ ও সাহিদ তাকে নিয়ে ট্রাকে করে ময়মনসিংহ আসেন।
পরে মাদকসহ তাকে নামিয়ে দেন। মাল নামানো শেষে একটি বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তাকে ট্রাকের মধ্যে মারধর করা হয়। পরে চেতনানাশক খাইয়ে শ্রীপুরের গোলাঘাট এলাকায় রেললাইনের পাশে ফেলে দেয় তারা।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসমাউল হুসনা বলেন, অসুস্থ ও অচেতন অবস্থায় ওই যুবককে রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসে কয়েকজন। প্রাথমিক চিকিৎসার কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরলে নিজেকে রোহিঙ্গা বলে পরিচয় দেয়। তার পরিচয় শুনে হাসপাতাল থেকে শ্রীপুর থানাকে বিষয়টি অবগত করা হয়। থানা পুলিশ এসে ওই যুবককে নিয়ে গেছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, রোহিঙ্গা যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে রাতেই ওই যুবককে পুলিশ হেফাজতে নেয়া হয়। আদালতের মাধ্যমে তাকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়