এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

আগের সংবাদ

আতঙ্কের বসতি পুরান ঢাকা : কেমিক্যাল গোডাউন না সরায় ক্ষোভ, নিমতলীর ১৭ দফা বাস্তবায়ন জরুরি

পরের সংবাদ

আগুনে পুড়ে ২ সন্তানসহ মায়ের মৃত্যু

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে দুই শিশু সন্তানসহ এক মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দুজন দগ্ধ হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের খাকসা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মা সোমা খাতুন, তার ৮ বছরের মেয়ে অমিয়া খাতুন ও ৩ বছরের ছেলে অমর। স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের অলি বকসের বাড়িতে রাতে আগুন লাগে। এ সময় অলি বকস ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও শিশুসন্তান আগুনে পুড়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে অলি বকস ও আনোয়ার হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নেভায়। বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকরামুল হাসান তুষার বলেন, ‘আমাদের ধারণা এ ঘটনায় মৃত্যুর পাশাপাশি আনুমানিক ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘরে থাকা গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত বলে মনে করছি।’

এদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের পাশে দাঁড়িয়েছেন নাটোরের জেলা প্রশাসক শামিম আহম্মেদ। ওই পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়