সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

সাতক্ষীরায় আটক ৬ : ডাকাতের সঙ্গে গোলাগুলিতে চার পুলিশ আহত

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ ও ডাকাতদের মধ্যে গোলাগুলোর ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়েছেন চার পুলিশ সদস্য। এ সময় ছয় ডাকাতকে আটক করা হয়েছে।
গতকাল সোমবার ভোররাতে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড়ে এ ঘটনা ঘটে। এ সময়ে অস্ত্র, গুলি ও ডাকাত দলের ব্যবহৃত দুটি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ।
আটকরা হলেন- যশোরের কোতোয়ালি থানা এলাকার মিজান (৪৭), একই এলাকার সাইদুল ইসলাম (৬০), শার্শা উপজেলার বসন্তপুর এলাকার আবুল কালাম (৫৫), আব্দুল্লাহ (৩০), ঝিকরগাছা উপজেলার হাজিরআলী গ্রামের হুমায়ন কবির (৩৭) ও সাতক্ষীরা সদর উপজেলার মধ্যকাটিয়া এলাকার সাইদুর জামান (২৮)। আহত পুলিশ সদস্যরা হলেন- সাতক্ষীরা সদর ও কলারোয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসিরউদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর।
সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান, ভোর রাতে একটি ডাকাত দল ঢাকা থেকে সাতক্ষীরাগামী পরিবহনে ডাকাতির উদ্দেশে কলারোয়ায় অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়।
এ সময় প্রাইভেট কার আটক করার চেষ্টা করলে তারা পুলিশের উপর গুলি ছোড়ে।
আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে এক ডাকাত গুলিবিদ্ধ হয়। তিনি আরো বলেন, এ সময় সদর সার্কেল ও কলারোয়া ওসিসহ পুলিশের চার সদস্য আহত হন। পরবর্তীতে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতসহ ছয় ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। এরপর তাদের কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়