সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

পল্লবী ফায়ার স্টেশন উদ্বোধন করলেন সেনাপ্রধান

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নবনির্মিত পল্লবী ফায়ার স্টেশন-এর উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। তিনি গতকাল সোমবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকার মিরপুর ডিওএইচএস-এ নবনির্মিত এই ফায়ার স্টেশনটির উদ্বোধন করেন। আইএসপিআর
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সম্মানিত সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্য অতিথিদের স্বাগত জানান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এতে উপস্থিত ছিলেন।
সকাল ৯টায় অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান পল্লবী ফায়ার স্টেশন আঙিনায় এসে পৌঁছালে সুরক্ষা সেবা বিভাগের সম্মানিত সচিব এবং অধিদপ্তরের মহাপরিচালক প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এ সময় সহকারী পরিচালক আনোয়ারুল হকের নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা সেনাবাহিনী প্রধানকে গার্ড অব অনার প্রদান করেন। পরে সেনাবাহিনী প্রধান নবনির্মিত পল্লবী ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন করেন। স্টেশন প্রাঙ্গণে একটি আমরুপালির বৃক্ষ রোপণ করেন তিনি। সবশেষ তিনি কর্মকর্তাদের সাথে ফটোসেশনে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়