সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

নীলফামারী পুলিশ সুপার : যোগ্য প্রার্থীরাই নিয়োগ পাবে পুলিশে

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, ‘চাকরি নয়, সেবা’ এই মানসিকতাকে ধারণ করে শতভাগ স্বচ্ছতা ও নীরপেক্ষতার মাধ্যমে সব ইভেন্টে উত্তীর্ণ, যোগ্য প্রার্থীরাই পুলিশে নিয়োগ পাবে। নিয়োগ সংক্রান্ত ব্যাপারে কারো সঙ্গে কোনো প্রকার যোগাযোগ ও অবৈধ লেনদেন করে প্রতারিত না হওয়ার জন্য নিয়োগ প্রত্যাশী ও তাদের পরিবারের প্রতি অনুরোধ জানাচ্ছি। এমনটি হলে, নিয়োগ বাতিলসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’
গতকাল সোমবার নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে চলতি ডিসেম্বর/২২ এ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ সংক্রান্ত বিষয়ে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।
জেলা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, গত বছরের ডিসেম্বরে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ পুলিশ। এরই ধারাবাহিকতায় নীলফামারী জেলায় ৬৯ জনকে নিয়োগ দেয়া হবে। এ পদে আবেদন করেন মোট ২ হাজার ৪১৫ জন প্রার্থী। আগামী ৯ মার্চ লিখিত পরীক্ষা হবে এবং ১৯ মার্চ লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য হতে মৌখিক পরীক্ষার মাধ্যমে ১০ জন নারী ও ৫৯ জন পুরুষ মিলে মোট ৬৯ জন যোগ্য প্রার্থীর নিয়োগের জন্য চূড়ান্ত সুপারিশ করা হবে। এদিকে, কোনো রকম অবৈধ লেনদেন এড়িয়ে শতভাগ স্বচ্ছতা আর নীরপেক্ষতার মাধ্যমে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ কার্যক্রমের বিভিন্ন ইভেন্ট চলায় স্বস্থির নিঃশ্বাস ফেলছে অভিভাবকসহ বিভিন্ন ইভেন্টে উত্তীর্ণ হওয়া নিয়োগ প্রত্যাশীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়