সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

টঙ্গীতে ২ তুলার গুদামে আগুন আহত ৪

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে আগুনে পুড়ে গেছে দুই তুলার গুদাম। এ ঘটনায় গুদামের ম্যানেজার জাকিরসহ চারজন কর্মচারী আহত হয়েছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টায় স্থানীয় বেক্সিমকো রোডের আউচপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। আহত অন্যরা হলেন- গুদামের কর্মচারী সবুজ, সুমন ও সোলাইমান।
গুদামের ম্যানেজার জাকির জানান, আহসান উল্লাহ দিদারের দুইটি তুলার গুদাম তুলা রিসাইকেতুল করার জন্য একটি রুমে মেশিন ছিল। কর্মচারীরা তুলার মেশিনে কাজ করছিল। এক সময় একটি মেশিনে তুলা আটকে আগুন ধরে যায়। পরে স্থানীয়র লোকজন ও কর্মচারীদের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলা হয়। এর কিছুক্ষণ পর আবার মেশিনের পাশে থাকা তুলা থেকে আগুন লেগে পাশের গুদামে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে। হুরাগুরি করতে হিয়ে চারজন আহত হন। গুদামে থাকা প্রায় কয়েক লাখ টাকার মালামাল (তুলা) পুড়ে গেছে বলে জানান তিনি।
টঙ্গী ফায়ার সার্ভিসের ফায়ার ইন্সপেক্টর শাহাদাত হোসেন জানান, দুপুরে ১টায় তুলার গুদামে আগুন লাগার খবর পাই। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়