সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

এসআইবিএল : ময়মনসিংহে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের গ্রাহকদের অংশগ্রহণে এক সমাবেশ ও মত বিনিময় সভা ময়মনসিংহের সিলভার ক্যাসেলে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের ইনভেস্টমেন্ট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মো. তৌহিদ হোসেন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক মো. আবদুল কাদের, ময়মনসিংহ অঞ্চলের গ্রাহক, ব্যবসায়ী প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের চাহিদা ও প্রয়োজনীয়তা বিবেচনায় এনে নানা জীবনধর্মী সেবাপণ্য চালুর মাধ্যমে এসআইবিএলকে গণমানুষের ব্যাংকে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি ব্যাংকিং সেক্টর নিয়ে সাম্প্রতিক সময়ে বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন ও অপপ্রচার বলে উল্লেখ করে ব্যাংকের প্রতি গ্রাহকদের আস্থা রাখার আহবান জানান এবং সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়