চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

সাউথইস্ট ব্যাংক ও ভিসার হজ এজেন্ট সম্মেলন

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং বিশ্বের নেতৃস্থানীয় পেমেন্ট পরিসেবাদানকারী প্রতিষ্ঠান ভিসা, হজ ও ওমরা এজেন্সির মালিকদের নিয়ে গত ২৬ ফেব্রুয়ারি একটি হজ এজেন্ট সম্মেলনের আয়োজন করে। সম্মেলনের লক্ষ্য ছিল হজ ও ওমরাহ যাত্রীদের জন্য সুবিধাজনক ভ্রমণ নিশ্চিতকরন এবং বিভিন্ন মূল্য পরিশোধের সুযোগ সুবিধা বৃদ্ধিকরন।
সৌম্য বসু, কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ, নেপাল এবং ভুটান, ভিসা সম্মেলনের আয়োজন করেন এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব¡) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন সম্মেলনে সভাপতিত্ব করেন। গোল্ডেন বেঙ্গল ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী এবং হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সহসভাপতি ফরিদ আহমেদ মজুমদার, এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ, এয়ার ট্রিপ ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল খায়ের, হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সভাপতি মো. ইব্রাহিম বাহার প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সম্মেলনে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন রিয়াদুল জান্নাহ ট্রাভেলস এন্ড ট্যুরসের ব্যবস্থাপক মো. আব্দুর রহিম এবং আনিকা এভিয়েশনের ম্যানেজিং পার্টনার মো. নাসির উদ্দীনের কাছে হজ কার্ড হস্তান্তর করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়