চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

স›দ্বীপ : ডাকাতের হামলায় গৃহকর্তাসহ আহত ৩

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স›দ্বীপ (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের স›দ্বীপ উপজেলায় ডাকাতদের হামলায় গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছেন। গতকাল রবিবার ভোর রাতে উপজেলার মগধরা ইউনিয়নে এ ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুই ডাকাতকে আটক করেছে স›দ্বীপ থানা পুলিশ। 
জানা যায়, রবিবার রাত আনুমানিক সাড়ে ৪টায় মগধরা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হার্ডওয়্যার ব্যবসায়ী মুস্তাফিজুর রহমান আজিমের ঘরে একদল সশস্ত্র ডাকাত প্রবেশ করে গৃহকর্তা আজিমকে কুপিয়ে এবং তার স্ত্রী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা মাইমুনা খানম নিপা ও শিশু কন্যাকে মারধর করে আহত করে। এ সময় তারা ঘরের নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও মূল্যবান মালামাল লুট করে নেয়। ডাকাতরা যাওয়ার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। আজিমের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
স›দ্বীপ থানার ওসি শহীদুল ইসলাম জানান, ডাকাতির সঙ্গে জড়িত ছগির ও শামিম নামে দুইজন চিহ্নিত ডাকাতকে আটক করা হয়েছে। তারা এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছে। এ বিষয়ে অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়