চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

রেলপথ মন্ত্রী : তৌহিদী জনতার নামে অগ্নিসংযোগ করেছে বিএনপি-জামায়াত

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : রেলপথমন্ত্রী এডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, আহমদিয়া স¤প্রদায়ের বার্ষিক জলসাকে কেন্দ্র করে গুজব ছড়িয়ে তৌহিদী জনতার নামে বাড়িঘর, দোকানপাট ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে বিএনপি-জামায়াত। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।
রেলপথমন্ত্রী গতকাল রবিবার বিকালে পঞ্চগড় জেলা ছাত্রলীগের উদ্যোগে জামায়াতের দেশব্যাপী ষড়যন্ত্র, গুজব, সন্ত্রাস, নৈরাজ্য এবং অপরাজনীতি ও অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান।
তিনি বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে, ইসলামের নামে মানুষে মানুষে বিভেদ তৈরি এবং আন্দোলনের নামে সন্ত্রাস করে নিজেদের ফায়দা লুটতে চায়। তারা সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।
রেলপথমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামাত কোনোভাবেই তা মেনে নিতে পারছে না। তাই তারা পদযাত্রার নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে। আন্দোলনের নামে এবং গুজব ছড়িয়ে তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদের এই সুযোগ আর দেব না। পঞ্চগড়ের আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থেকে বিএনপি-জামাতের সব নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে।
জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাপতিত্বে শান্তি সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তাসহ জেলা-উপজেলার নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়