চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

মুকসুদপুরে স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গাড়লগাতী করিম মিয়া উচ্চ বিদ্যালয় ও ৩১নং গাড়লগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. রবিউল আলম সিকদার।
বাংলাদেশ স্বাস্থ্য প্রকৌশলী রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও গাড়লগাতী করিম মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রকৌশলী মো. মনিরুজ্জামান মোল্লার সভাপতিত্বে এবং গাড়লগাতী করিম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলিম মোল্লা, গাড়লগাতী করিম মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমাান বকুল, ফারুক খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বহুগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু পরিতোষ সরকার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়