চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

বাস-মাইক্রো সংঘর্ষে শিশুসহ নিহত ২ আহত ১১

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১১ জন।
গতকাল রবিবার ভোর ৪টার দিকে বাউশিয়া পাখির মোড় এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৭), একই গ্রামের আক্তার হোসেনের শিশু ছেলে হোসাইন (১০)।
আহতদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর গ্রামের আক্তার হোসেন (৩৯), গিয়াস উদ্দিন (৫০) মোমেন (৩৫) ও ইশা (১৪)।
আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে।
ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুমিল্লামুখী একটি মাইক্রোবাস বাউশিয়া ইউনিয়নে শান্তিনগর এলাকায় পৌঁছলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী সড়কে ঢুকে পড়ে। এ সময় ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের দুজন আরোহী গুরুতর আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় মাইক্রোবাস ও বাসের আরো ১১ আরোহী গুরুতর আহত হন। বাস ও মাইক্রোবাসটি পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়