চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

পিত্তথলিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি খাদ্যমন্ত্রী

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পিত্তথলিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। গতকাল রবিবার সকালে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউতে) ভর্তি হন তিনি।
মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পিত্তথলিতে প্রদাহ জনিত কারণে কয়েকদিন ধরেই অসুস্থবোধ করছিলেন খাদ্যমন্ত্রী। তবে গতকাল রবিবার সকালে আরো বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়। তার শারীরিক অবস্থা এখন ভালো।
কামাল হোসেন জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান খাদ্যমন্ত্রী। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন। ৩ মার্চ পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারীরিক অসুস্থতা অনুভব করলে সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকের পরামর্শ নেন। চিকিৎসক কিছু পরীক্ষা নিরীক্ষা করান। পরীক্ষার রিপোর্টে দেখা গেছে, খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সামান্য সংক্রমণ রয়েছে। জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দিলেও তিনি বাড়িতে থেকেই অধ্যাপক ডা. সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে ঢাকা এনে বিএসএমএমইউতে ভর্তি করানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়