চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

নাটোরে মানববন্ধন : ধর্ষণচেষ্টাকারীকে গ্রেপ্তার ও শাস্তি দাবি

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে এক আদিবাসী নারীকে ধর্ষণের চেষ্টাকারী রুবেল হোসেনকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া হয়েছে। গতকাল রবিবার শহরের কানইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জাতীয় আদিবাসী পরিষদ জেলা শাখার ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি প্রদীপ লাকরা, সাধারণ সম্পাদক কালিদাস রায়, সাংগঠনিক সম্পাদক যাদু কুমার দাস, গুরুদাসপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাধাই মুন্ডাসহ আদিবাসী নেতারা।
বক্তারা বলেন, চলতি বছরের ১২ ফেব্রুয়ারি গুরুদাসপুর উপজেলার চন্দ্রপুর তুলাধুনা গ্রামের কার্তিক পাহাড়িয়ার স্ত্রী স্বরসতী পাহাড়িয়া তার শিশুকন্যা বৃষ্টি পাহাড়িয়াকে চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করতে যান। পরে বৃষ্টিকে ভর্তি করে অফিস কক্ষ থেকে বের হওয়ার সময় বিদ্যালয়ের অফিস সহায়ক রুবেল হোসেন পেছন থেকে স্বরসতী পাহাড়িয়াকে জড়িয়ে ধরেন। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এ অবস্থায় স্বরসতী পাহাড়িয়া চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এলে রুবেল হোসেন পালিয়ে যান। এ ঘটনায় স্বরসতী পাহাড়িয়া বাদী হয়ে গত ১৩ ফেব্রুয়ারি রুবেল হোসেনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে অভিযোগটি আমলে নিয়ে মামলা রেকর্ড করা হয়। এ ঘটনার পর থেকে রুবেল হোসেন পলাতক রয়েছেন। তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়