চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয় : প্রীতি ক্রিকেটে ডুজাকে হারাল ছাত্রলীগ

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) ও বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের মাঠে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে ৪০ রানের জয় পেয়েছে ছাত্রলীগ।
খেলায় ডুজার সভাপতি মামুন তুষার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুবেলের নেতৃত্বে সংগঠনের সদস্যরা অংশ নেন।
বিপরীতে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান,
ঢাবি শাখার সভাপতি মাযহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতসহ বিশ্ববিদ্যালয়ের হল শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশগ্রহণ করেন।
ছাত্রলীগ টসে জিতে শুরুতে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ১৯৩ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভার পর্যন্ত ব্যাট করে ১৫৩ রান সংগ্রহ করে ডুজা।
খেলায় ১০৭ রানের অপরাজিত ইনিংস খেলে সেরা ব্যাটার ও ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অতনু বর্মন।
চারটি উইকেট নিয়ে সেরা
বোলারের পুরস্কার পান মেহেদী হাসান শান্ত।
খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় পুরস্কার বিতরণ করা হয়। এ সময় ছাত্রলীগ নেতারা খেলার মাধ্যমে সাংবাদিক সমিতির সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা ও পেশাগত কাজে সাহায্য করার আশ্বাস দেন।
অপরদিকে এ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান ডুজার সভাপতি মামুন তুষার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুবেল।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া ও সদস্য অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়া, ডুজার সাবেক সভাপতি আবির রায়হানসহ সংগঠনটির বর্তমান নেতারা ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়