চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

গুলশানে বিস্ফোরণ দগ্ধ একজনের মৃত্যু

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গুলশানের নিকেতনে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) বিস্ফোরণে আগুনের ঘটনায় দগ্ধ গোপাল মল্লিক (২৮) মারা গেছেন। গত শনিবার গভীর রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ওইদিনই সকাল সোয়া ৬টার দিকে গুলশান-২ নিকেতন সোসাইটির ৬ নম্বর রোডের ২১ নম্বর বাসায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণে গোপাল মল্লিক ছাড়াও মিজানুর রহমান নামে আরো একজন দগ্ধ হন।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, খবর পেয়ে তেজগাঁও ফায়ার স্টেশন থেকে থেকে ৩টি ইউনিট ছয়তলা বাড়িটির পঞ্চম তলার একটি বাসায় গিয়ে আগুন নেভাতে কাজ করেন। বাসা থেকে দুই যুবককে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ৬টা ৫৩ মিনিটে আগুন নেভানো হয়। তিনি আরো জানান, বাসাটিতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণ হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। তবে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছেন তারা। বার্ন ইনস্টিটিউটের দায়িতরত্ব চিকিৎসকরা জানান, গোপালের শরীরের প্রায় শতভাগই দগ্ধ হয়েছিল। তার অবস্থা খুবই শঙ্কটাপন্ন ছিল। এদিকে গোপাল মল্লিকের বাবা দ্বিজেন্দ্র মল্লিক জানান, তাদের বাড়ি গাজীপুরের শ্রীনগর উপজেলায়। গোপাল গুলশানে একটি কোম্পানিতে চাকরি করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়