চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

এনসিসি ব্যাংক নতুন উদ্যোক্তার ঋণ বিতরণ

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম বিভাগের সহযোগিতায় এনসিসি ব্যাংক লিমিটেড ‘স্কিলস্ ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি)’ এর অধীন ‘এন্টারপ্রেনারশীপ ডেভলপমেন্ট প্রোগ্রাম’ শীর্ষক মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও ঋণ বিতরণ সম্পন্ন করেছে।
গত বৃহস্পতিবার বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), কুমিল্লায় এ ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়। এনসিসি ব্যাংকের অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির প্রধান অতিথি হিসেবে সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের ঋণ প্রাপ্তির নমুনা চেক হস্তান্তর করেন। এ সময় বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ও চিফ প্রজেক্ট কোঅর্ডিনেটর মো. নজরুল ইসলাম এবং যুগ্ম পরিচালক মো. জাহিদ ইকবাল, এনসিসি ব্যাংকের মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন ও সিএমএসএমই বিভাগ প্রধান মো. সোলায়মান-আল-রাজীসহ বার্ডের পরিচালক (প্রশিক্ষণ) আবদুল্লাহ্ আল মামুন উপস্থিত ছিলেন। এনসিসি ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হক, হাইওয়ে শাখার ব্যবস্থাপক শেখ মোহাম্মদ মঈন উদ্দিন এবং মানবসম্পদ বিভাগের সিনিয়র অফিসার নাজিব মাহমুদ রাকিন প্রশিক্ষণ কোর্সটি সমন্বয় করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়